ঢাকা | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘পাঁচ’ ফিফটি'র ম্যাচে জিতল পেশোয়ার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ মার্চ ২০২৩ ২১:২৪

মোহাম্মদ আমির করেন বিধ্বংসী বোলিং। ছবি: পিসিবি মোহাম্মদ আমির করেন বিধ্বংসী বোলিং। ছবি: পিসিবি

আসসালামু আলাইকুম 

 

নট আউট ডেস্কঃ চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১৭তম ম্যাচে দারুণ জয় পেয়েছে বাবর আজমের পেশোয়ার জালমি। মোহাম্মদ আমিরের দুর্দান্ত বোলিং পাশ কাটিয়ে এদিন পেশোয়ার গড়েছিল রানের পাহাড়। জবাবে, করাচি কিংসও করেছে লড়াই। তবে, হয়নি শেষ রক্ষে। বোলারদের দৃঢ়তায় শেষ হাসি হাসে পেশোয়ার জালমি।

রাওয়ালপিন্ডিতে এদিন পেশোয়ারের দেওয়া ১৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে, উড়ন্ত সূচনা পায় করাচি। উদ্বোধনী জুটিতে ৪০ রান যোগ করেন ম্যাথু ওয়েড ও অ্যাডাম। শুরুর এই ছন্দ এরপর আর ধরে রাখতে পারেনি করাচি। পেশোয়ারের বোলারদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দলটি। দলীয় একশ পার করার আগে ৫ উইকেট হারায় করাচি।

ওপেনার ম্যাথু ওয়েড ছাড়া কেউই খেলতে পারেনি বড় ইনিংস। ৫৩ রান করেন এই ওপেনার। এরপর অধিনায়ক ইমাদ ওয়াসিম করেন একাই লড়াই। পাননি কারো সঙ্গ। তাতেই ম্যাচ থেকে ছিটকে যায় করাচি। শেষ দিকে ইমাদের ৩০ বলে অপরাজিত ৫৭ রানে কমেছে কেবল হারের ব্যবধান।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে করাচি থামে ১৭৩ রানে। ফলে, ২৪ রানের জয় পায় পেশোয়ার জালমি। দলটির পক্ষে ৩টি করে উইকেট নেন আমির জামিল ও ওমরজাই।

এর আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রানের পাহাড় গড়ে পেশোয়ার জালমি। দলের পক্ষে সর্বোচ্চ ৬৪ রান করেন রভম্যান পাওয়েল। এছাড়া ক্যাডমোর অপরাজিত থাকেন ৫৬ রানে৷ হাসিবুল্লাহ খানের ব্যাট থেকে আসে ৫০ রান। করাচির পক্ষে একাই ৪টি উইকেট নেন মোহাম্মদ আমির।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...