ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

লঙ্কানদের মুখের দিকে তাকিয়ে ম্যাক্সওয়েল! 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২ ২১:৩৩

গ্লেন ম্যাক্সওয়েল। গেটি ইমেজ গ্লেন ম্যাক্সওয়েল। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখতে আফগানদের হারাতেই হতো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে। শুক্রবার সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে কষ্টার্জিত জয়ে শেষ চারের সেই স্বপ্নও জিইয়ে রেখেছে অজিরা। যদিও সেই স্বপ্ন ধূলিসাৎ হয়ে যেতে পারে এক নিমিষেই। শনিবার ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের মধ্য দিয়েই হবে অজিদের ভাগ্য নির্ধারণ। ইংলিশরা জিতলেই নিউজিল্যান্ডের সঙ্গে সেমিতে উঠে যাবে জস বাটলাররা, অন্যদিকে শ্রীলঙ্কার জয়ে সেমিতে চলে যাবে অজিরা।

আগেই বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া শ্রীলঙ্কার জন্য এ ম্যাচটি গুরুত্বপূর্ণ না হলেও, অস্ট্রেলিয়ার জন্য মহাগুরুত্বপূর্ণ। তাই যেকোনো মূল্যেই আজ লঙ্কানদের জয় চায় অজিরা। অনুমেয়ভাবে তাই সিডনির পুরো গ্যালারি জুড়েই থাকবে লঙ্কান সিংহদের গর্জন। 

শুক্রবার আফগানিস্তান ম্যাচে, ব্যাট হাতে ঝড় তোলেন অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল। হাফ সেঞ্চুরির সুবাদে দলকে জিতিয়ে হয়েছেন ম্যাচ সেরার পুরষ্কারও বাগিয়ে নেন তিনি। এরপরেই ম্যাক্সওয়েল বলেছেন, আমাদের হয়ে কাজটা শ্রীলঙ্কাই করে দিবে।

অজিদের ভাগ্য দুলছে ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচে। শেষ চারে যেতে লঙ্কানদের মুখের দিকেই তাকিয়ে তাই ম্যাক্সওয়েল। অকপটে করেছেন সেটা স্বীকারওন তিনি বলেছেন, ‘ওই ম্যাচটা (ইংল্যান্ড-শ্রীলঙ্কা) আমরা অবশ্যই দেখবো। এই পরিস্থিতিতে পড়ার জন্য আমরা নিজেরাই দায়ী। আমরা আশা করব, আমাদের হয়ে কাজটা শ্রীলঙ্কা করে দেবে।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...