ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বৃষ্টিতে ভেসে গেল আয়ারল্যান্ড ও আফগানিস্তান ম্যাচ!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২ ২২:১১

মেলবোর্নে মাঠে নেমেও বৃষ্টির খপ্পরে পড়েছেন রশিদ রা। গেটি ইমেজ মেলবোর্নে মাঠে নেমেও বৃষ্টির খপ্পরে পড়েছেন রশিদ রা। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলগুলোর জন্য বড় বাধা হয়েছে দাঁড়িয়েছে বেরসিক বৃষ্টি। যার কবলে পড়ে সুপার টুয়েলভে আগেই দুটি ম্যাচ হয়েছে বাতিল৷ আরেকটার ফল নির্ধারণ হয়েছে বৃষ্টি আইনে। এবার তারই ধারাবাহিকতায় মেলবোর্নে পণ্ড হলো আফগানিস্তান ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটিও। ফলে বৃষ্টির কারণে আফগানদের টানা দুই ম্যাচই হয়েছে বাতিল।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দিনের প্রথম ম্যাচটি ছিল আফগানিস্তান ও আয়ারল্যান্ডের। কিন্তু ম্যাচ শুরুর আগেই বেরসিক বৃষ্টি দাঁড়িয়েছিল বাধা হয়ে। যার কারণে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হয়নি টসও। এরপরে সময়ের সঙ্গে সঙ্গে মেলবোর্নে বেড়েছে বৃষ্টি। তাই অনুমেয় ছিল বিশ্বকাপের আরেকটু ম্যাচও ভেসে যাচ্ছে বৃষ্টিতে। শেষ পর্যন্ত অবশ্য সেই শঙ্কায় হয়েছে সত্যি।

এর আগে ইংল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করা আফগানদের, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি মাঠেই গড়ায়নি বৃষ্টির কারণে। এবার আইরিশদের বিপক্ষে মাঠে নামাই হলো না রশিদ খানদের। অন্যদিকে সুপার টুয়েলভে আয়ারল্যান্ডও নিজেদের প্রথম ম্যাচে হেরেছিল শ্রীলঙ্কার কাছে। তবে দ্বিতীয় ম্যাচে ডার্কওয়ার্থ-লুইস (ডিএলএস) পদ্ধতিতে ইংলান্ডকে ৫ রানে হারায় অ্যান্ড্রু বালবার্নির দল।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...