ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কোহলি মানুষ নয়, এলিয়েন : ওয়াসিম আকরাম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২ ২৩:৪২

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিরাট কোহলি! দিন কয়েক আগেও যাকে দল থেকে বাদ দেওয়ার জন্য দেশ-বিদেশের অনেক সাবেক কথা বলেছেন। তবে তার প্রতি আস্থা ছিল অধিনায়কের, আস্থা ছিল ম্যানেজম্যান্টে। সেই আস্থার প্রতিদান দিতে ভুল করেননি কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জয়ের মহানায়ক।

 

ম্যাচ জয়ী ইনিংসের পর কোহলি নিজে জানিয়েছিলেন ক্যারিয়ারের সেরা ম্যাচ এটি। অবশ্য এর আগে কোহলির ক্যারিয়ারে রয়েছে ৭১টি শতক। এদিন কোহলি করেছিলেন ৮২ রান। কোহলিকে নিয়ে প্রশংসা করছে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সেই তালিকায় যোগ দিয়েছেন সুলতান অফ সুইং খ্যাত ওয়াসিম আকরাম। 

 

ওয়াসিম আকরাম বলেছেন, ‘সে (কোহলি) আমাদের মাঝেই ঘুরে বেড়ানো একজন এলিয়েন। সাম্প্রতিক কালে কিংবা আধুনিক গ্রেটদের মধ্যে অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে আমি তাকে দেখি। ১৫ বছর ধরে সে রান করেই যাচ্ছে। আর রান তাড়ায় কোহলির গড় সবার সেরা। ’

কোহলি নিজের সামর্থ্য প্রমাণ করেছে নতুন করে। যদিও নতুন করে প্রমাণের কিছুই নেই। ৩১ রানে ৪ উইকেট হারিয়ে আর প্রথম ১০ ওভারে ৩২ বল ডট দিয়ে যখন বিধ্বস্ত ভারত, তখনই নিজেদের শক্তি নতুন করে খোলাসা করেছেন কিং কোহলি। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...