ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শঙ্কা শেষ, বিশ্বকাপ খেলবেন মিচেল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২ ০৪:১৩

ড্যারিল মিচেল। ছবি সংগৃহীত ড্যারিল মিচেল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের আগে ইনজুরিতে পড়েছিলেন নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল। শঙ্কা জেগেছিল বিশ্বকাপ খেলা নিয়ে। তবে আপাতত সেই শঙ্কা নেই। বিশ্বকাপ দলে থাকছেন মিচেল, বিষয়টি নিশ্চিত করেছেন দলটির কোচ গ্যারি স্টেড। 

 

ত্রিদেশীয় সিরিজের আগে নেটে ব্যাটিংয়ের সময় চোট পান মিচেল। চোটে ডানহাতে কনিষ্ঠায় চিড় ধরা পড়ে। বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা না থাকলেও প্রথম ম্যাচে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা। 


মিচেলকে নিয়ে কিউই কোচ বলেন, 'ড্যারিল মিচেলের ব্যাপারে আমরা একটি সিদ্ধান্ত নিতে পেরেছি। সে আমাদের সঙ্গে বিশ্বকাপে যাবে। ড্যারিল আমাদের দলে কতটা মূল্যবান এটা যখন আমরা ভেবেছি, তখনই তার পুনর্বাসন নিয়ে পরিকল্পনা করেছি।'

 

তিনি যোগ করেন, 'আমরা আশাবাদী যে সে প্রথম ম্যাচ থেকেই খেলবে। তবে আরেকটু বাস্তবসম্মতভাবে বললে তাকে আমরা দ্বিতীয় ম্যাচ থেকে পাবো। প্রথম ম্যাচ ছাড়াও আরও চারটি ম্যাচ আছে। তারপর আশা করি, সেমিফাইনাল আর ফাইনালও আছে।'

গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে কিউইদের ফাইনাল খেলার পেছনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মিচেল। আসরে সাত ইনিংসে ১৪০ এর বেশি স্ট্রাইক রেটে ২০৮ রান করেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে খেলেন ৪৭ বলে অপরাজিত ৭২ রানের ম্যাচজয়ী ইনিংস।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...