ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নিউজিল্যান্ডের বিপক্ষে দলে ফিরছেন অধিনায়ক সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২ ০৩:৫১

নট আউট ডেস্ক নট আউট ডেস্ক

নট আউট ডেস্কঃ ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল (রবিবার) দুপুর ১২ টা ১০ মিনিটে মাঠে নামবে স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশ। দুই দলই নিজেদের প্রথম ম্যাচ হেরেছে পাকিস্তানের বিপক্ষে। প্রথম ম্যাচ না খেললেও এই ম্যাচে দলকে নেতৃত্ব দিবেন সাকিব আল হাসান। 

 

বিসিবির পাঠানো ভিডিওতে দেখা যায়, সাকিব নেটে থ্রোয়ার রমজানের বল মোকাবিলা করছেন। সে সময়ে দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম এবং ব্যাটিং কোচ জেমি সিডন্স পাশেই ছিলেন। অনুশীলন শেষে কোচিং স্টাফদের সঙ্গে আলাপ করতেও দেখা যায় তাকে।

 

টাইগারদের সবশেষ সিরিজেও দলে ছিলেন না মিস্টার সেভেনটি ফাইভ। আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি চলকালীন সাকিব প্রস্তুতির সেরা মঞ্চ বেঁছে নিয়েছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)।

 

 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে ৩০ সেপ্টেম্বর নিউ জিল্যান্ডে উড়াল দিতে চেয়েছিলেন সাকিব। কিন্তু টিকিট পাচ্ছিলেন না। পরে তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর জন্য একটি টিকিট কাটেন। কিন্তু তাহিতির ভিসা জটিলতায় তাকে বোর্ডিং করতে দেওয়া হয়নি। তিনি ফিরে যান এয়ারপোর্টে থেকে। দুইদিন পর এয়ারলাইন্স থেকেই ভিসা সমস্যার সমাধান করার পর লস অ্যাঞ্জেলস থেকে রওনা দিতে পেরেছিলেন। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

হেসেখেলেই পাকিস্তানকে হারাল কিউইরা

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাট হাসলেই হাসে পাকিস্তান। এই কথাটিই যেন পাকিস্তানের...

ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন পাকিস্তান

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন পাকিস্তান

রিজওয়ানের ব্যাটে পাকিস্তানের সংগ্রহ ‘১৬৭’

রিজওয়ান-বাবরের উদ্বোধনী জুটিতেই ৫২ রান। এরপর ২২ রান করা বাবরকে ফিরিয়ে বাংলাদেশকে দিনে...