ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

জয়ের খোঁজে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সিলেটের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৪ ১৮:২৬

ব্যাটিংয়ে তামিমের ফরচুন বরিশাল। ছবি: বিসিবি ব্যাটিংয়ে তামিমের ফরচুন বরিশাল। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ১৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের দুই তলানির দল ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। টুর্নামেন্টে চার ম্যাচ খেলে এখনও জয়ের দেখা পায়নি মাশরাফীর সিলেট। অন্যদিকে চার ম্যাচ খেলে একটি মাত্র জয় পেয়েছে তামিম ইকবালের ফরচুন বরিশাল।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে টস ভাগ্য সহায় হয়েছে সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার। আর টস জিতে বরিশালকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স। টুর্নামেন্টে টিকে থাকতে হলে দু'দলের জন্যই ম্যাচটি সমান গুরুত্বপূর্ণ। 

গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই দলই একাদশে একাধিক পরিবর্তন এনেছে। স্বাগতিক সিলেটের একাদশে এসেছে এক হালি পরিবর্তন। একাদশে ফিরেছেন শামসুর রহমান, নাইম হাসান, রিচার্ড এনগারাভা ও বেনি হাওয়েল। অন্যদিকে বরিশালের একাদশে ফিরেছেন ইমরান জুনিয়র, খালেদ আহমেদ, প্রিতম কুমার ও আকিফ জাবেদ।

সিলেট স্ট্রাইকার্স: মাশরাফি বিন মোর্ত্তজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, আরিফুল ইসলাম, শামসুর রহমান শুভ, রায়ান বার্ল, জাকির হাসান, বেনি হাওয়েল, নাইম হাসান, রেজাউর রহমান রাজা, রিচার্ড এনগারাভা, সামিত প্যাটেল।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ ইমরান, প্রিতম কুমার, দুনিথ ওয়েলালাগে, আকিফ জাদেভ ও খালেদ আহমেদ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...