ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ঢাকার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২৪ ১৮:১৪

টস হেরে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স। ছবি: বিসিবি টস হেরে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে আসর শুরু করেছিল খর্ব শক্তির দুর্দান্ত ঢাকা। যদিও নিজেদের দ্বিতীয় ম্যাচেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে হারতে হয়েছে দলটিকে। অন্য দিকে তিন ম্যাচ খেলে সাকিবের রংপুর রাইডার্স পেয়েছে মাত্র এক জয়। জয়ের ধারায় ফিরতে এবার মুখোমুখি হচ্ছে এই দু'দল। 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শনিবারের দিনের দ্বিতীয় ম্যাচে টস ভাগ্য সহায় হয়েছে দুর্দান্ত ঢাকার। আর টস জিতে রাজধানী ঢাকার দলটি অনুমেয়ভাবেই নিয়েছে ফিল্ডিং। এই ম্যাচে দলে একাধিক পরিবর্তন এনেছে ঢাকা। অন্য দিকে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে রংপুর রাইডার্স। 

আগের ম্যাচের একাদশ থেকে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে ঢাকা। সাইফ হাসানের জায়গায় একাদশে সুযোগ পেয়েছে পেস বোলিং অলরাউন্ডার আলাউদ্দিন বাবু। এ ছাড়া দলে ফিরেছেন আগের ম্যাচে কনকাশন বদলি নামা লাসিথ ক্রসপুল। বিপিএলে অভিষেক হচ্ছে পাক ওপেনার সাইম আইয়ুবের। এই দু'জন ফেরায় দল থেকে বাদ পড়েছেন চতুরাঙ্গা ডি সিলভা ও উসমান কাদির।

রংপুর রাইডার্স একাদশ : নুরুল হাসান সোহান (অধিনায়ক), বাবর আজম, সাকিব আল হাসান, ব্রেন্ডন কিং, শেখ মেহেদী, হাসান মাহমুদ, রনি তালুকদার, শামীম পাটোয়ারী, মোহাম্মদ নবী, আজমতউল্লাহ ওমরজাই, রিপন মন্ডল।

দুর্দান্ত ঢাকা একাদশ : মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরীফুল ইসলাম, আলাউদ্দিন বাবু, ইরফান শুক্কর, নাঈম শেখ, লাসিথ ক্রসপুলে, সাইম আইয়ুব, দানুশকা গুনাথিলিকা ও অ্যালেক্স রোস।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...