ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

‘টাইমড আউট’ ইস্যুতে সাকিবের পাশে দাঁড়াল গল টাইটান্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩ ১৪:৪৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: সাকিব আল হাসানকে নিয়ে পক্ষে বিপক্ষে যেন আলোচনা থামছেই না। ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে শ্রীলঙ্কান ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথিউসকে টাইমড আউটের আবেদন করেছিলেন সাকিব। যার প্রেক্ষিতে আউট দেন ম্যাচের আম্পায়ার। এরপর লঙ্কান ক্রিকেটারদের কাছে রীতিমতো ভিলেনে পরিণত হয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

লঙ্কান ক্রিকেটার ম্যাথিউস তো সরাসরিই বলেছেন, সাকিবের প্রতি এতদিনের সকল শ্রদ্ধা নিমেষেই হারিয়ে ফেলেছেন তিনি। এদিকে সাকিবকে শ্রীলঙ্কায় পেলে পাথর মারার হুমকি দিয়েছে ম্যাথিউসের ভাই ত্রিভান ম্যাথিউস। তবে এমন মন্তব্যের একদিন পরেই সাকিবের পাশে এসে দাঁড়ালো লঙ্কা প্রিমিয়ার লিগে তার দল গল টাইটান্স।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে সাকিবের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে গল টাইটান্স। এতে বলা হয়, দয়া করে মনে রাখবেন একজনের মন্তব্য কখনোই পুরো দেশের মতামতের প্রতিফলন ঘটায় না। একইভাবে শ্রীলঙ্কানরা কখনোই এমন আচরণ করবে না। আমাদের দেশের ক্রিকেট ভক্তরা অন্য দেশের ক্রিকেটারকে যেকোনো সময় ভালোবাসার সঙ্গেই বরণ করবে।

গল টাইটান্সের এই বিবৃতিতে কারো নাম উল্লেখ করা না হলেও, বিষয়টি যে সাকিব আল হাসান এবং ত্রিভান ম্যাথিউসের দিকে ইঙ্গিত করছে তা বেশ স্পষ্ট।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...