ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গ্রিনের সেঞ্চুরিতে শেষ চারের স্বপ্ন বাঁচিয়ে রাখল মুম্বাই

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২৩ ০২:০৭

দুর্দান্ত সেঞ্চুরিতে মুম্বাইকে জেতালেন গ্রিন। ছবি: আইপিএল দুর্দান্ত সেঞ্চুরিতে মুম্বাইকে জেতালেন গ্রিন। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখতে যেকোনো মূল্যেই জয় পেতে হতো মুম্বাই ইন্ডিয়ান্সের। অন্যদিকে নিয়মরক্ষার এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের হারানোর ছিল না কিছুই। এমন সমীকরণের ম্যাচে হায়দ্রাবাদের রানের পাহাড় ক্যামেরুন গ্রিনের সেঞ্চুরিতে দুর্দান্ত জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তাতেই প্লে-অফে আশা বেশ ভালোভাবেই জিইয়ে রাখল মুম্বাই। 

ওয়াংখেড়েতে এদিন আগে ব্যাট করে ভিভ্রান শর্মা ও মায়াঙ্ক আগারওয়ালের হাফ সেঞ্চুরিতে ২০০ রানের পাহাড় গড়ে সানরাইজার্স হায়দ্রাবাদ। ৮ চার ও ৪ ছক্কায় ৪৬ বলে ৮৩ রান করেন আগারওয়াল। এছাড়া ৯ চার ও ২ ছক্কায় ৪৭ বলে বিভ্রান করেন ৬৯ রান। রান তাড়া করতে নেমে ক্যামেরুন গ্রিন ও রোহিত শর্মার ব্যাটে জয়টা সহজ হয়ে যায় মুম্বাইয়ের। 

৮ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৫৬ রানে ফিরেন রোহিত। এরপর সূর্যকুমার যাদবকে সঙ্গ দেন ক্যামেরুন গ্রিন। এই দু'জনের ব্যাটে বড় জয় নিশ্চিত হয়ে যায় মুম্বাইয়ের। শেষ পর্যন্ত ক্যামেরুন গ্রিনের সেঞ্চুরিতে ২ ওভার হাতে রেখেই ৮ উইকেটের বড় জয় তুলে নেয় মুম্বাই। ৮টি করে চার ও ছক্কায় ৪৭ বলে ১০০ রানে অপরাজিত থাকেন গ্রিন। এই জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠলেও, খুব একটা স্বস্তিতে নেই মুম্বাই। কেননা রাতের খেলায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু জিতলেই ছিটকে যাবে মুম্বাই। যদিও বৃষ্টিতে গুজরাট-ব্যাঙ্গালুরুর ম্যাচ এখনও মাঠে গড়াতে পারেনি।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...