ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্বাসরুদ্ধকর ম্যাচে তীরে এসে ডুবল করাচি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৪

পিএসএলের চলতি আসরে দ্বিতীয় সেঞ্চুরিটা এসেছস রিজওয়ানের ব্যাট থেকে। ছবি: পিসিবি পিএসএলের চলতি আসরে দ্বিতীয় সেঞ্চুরিটা এসেছস রিজওয়ানের ব্যাট থেকে। ছবি: পিসিবি

নট আউট ডেস্কঃ মার্টিন গাপটিলের পর দ্বিতীয় ক্রিকেটার হিসেবে চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সেঞ্চুরি হাঁকিয়েছেন মোহাম্মদ রিজওয়ান। যদিও তার দল মুলতান সুলতানসকে জিততে লড়াই করতে হয়েছে শেষ বল অব্ধি। শেষ পর্যন্ত শ্বাসরুদ্ধকর ম্যাচে তীরে এসে তরী ডুবল করাচি কিংসের। 

মুলতানে এদিন আগে ব্যাট করে, নির্ধারিত ২০ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে ১৯৬ রানের পাহাড় গড়ে স্বাগতিক মুলতান সুলতানস। ১০ চার ও ৪ ছক্কায় ৬৪ বলে ১১০ রান করে অপরাজিত থাকেন মুলতান অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান। এছাড়া ওপেনার শান মাসুদ তুলে নেন হাফ সেঞ্চুরি। 

জবাব দিতে নেমে জেমস ভিন্সের ঝড়ে জয়ের স্বপ্ন দেখে করাচি কিংস। এই ইংলিশ ব্যাটারের ৭ চার ও ৬ ছক্কায় করা ৩৪ বলে ৭৫ রানের বিধ্বংসী ইনিংসে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল কিংসের হাতেই। শেষ ওভারে জিততে দলটির প্রয়োজন ছিল ২২ রান। অধিনায়ক ইমাদ ওয়াসিম দারুণ চেষ্টা করলেও, দলকে তীরে এনেও কাঙ্ক্ষিত লক্ষ্যে আর পৌঁছে দিতে পারেনি। তাতেই বৃথা যায় এই তারকা অলরাউন্ডারের ৫ ছক্কায় ২৬ বলে ৪৬ রানের ইনিংস। শেষ পর্যন্ত ৩ রানের কষ্টার্জিত জয় পায় মুলতান সুলতানস।

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...