ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফের উপেক্ষিত মুস্তাফিজ, বোলিংয়ে দিল্লি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ মে ২০২২ ০৫:৫১

দিল্লির একাদশে জায়গা হয়নি মুস্তাফিজের। ফাইল ছবি দিল্লির একাদশে জায়গা হয়নি মুস্তাফিজের। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাঁচা মরার ম্যাচে রাতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। প্লে-অফের টিকিট কাটতে এই ম্যাচে জয়ে বিকল্প নেই দিল্লির সামনে। এদিকে গুরুত্বপূর্ণ এই ম্যাচকে সামনে রেখে এদিনও দিল্লির একাদশে উপেক্ষিত থাকলেন বাংলার কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমান। এই নিয়ে টানা তিন ম্যাচেই দিল্লির ডাগআউটে ঠাঁই হয়েছে ফিজের।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লি অধিনায়ক ঋষভ পান্থ। একাদশে এদিন দুটি পরিবর্তনও এনেছে দলটি। দলে ফিরেছেন ললিত যাদব ও চেতন সাকারিয়া। তাদের জায়গা করে দিতে দল থেকে বাদ পড়েছেন রিপাল প্যাটেল ও খলিল আহমেদ। 

এদিকে তুলনামূলক সুবিধাজনক স্থানে থাকা রাজস্থানের একাদশে এসেছে একটি পরিবর্তন। পরিবারে নতুন সদস্যের আগমনে রাজস্থানের ডেরা ছেড়েছেন ক্যারিবীয় তারকা শিমরণ হেটমায়ার। তার বদলে এদিন রাজস্থানের একাদশে ফিরেছেন রাসি ভ্যান ডার ডুসেন। এ ম্যাচ জিতলেই প্লে-অফে এক পা দিয়ে রাখবে রাজস্থান রয়্যালস।

রাজস্থানের একাদশ: জসওয়াল, জস বাটলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক), দেবদূত প্যাডিক্যাল, রাসি ভ্যান ডার ডুসেন, রিয়ান পরাগ, রবীচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রসিধ কৃষ্ণা, যুজবেন্দ্র চাহাল ও কুলদ্বীপ সেন। 

দিল্লির একাদশ: ডেভিড ওয়ার্নার, শ্রীকর ভরত, মিচেল মার্শ, ঋষভ পান্থ (অধিনায়ক), ললিত যাদব, রভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, চেতন সাকারিয়া, কুলদ্বীপ যাদব ও অ্যানরিখ নরকিয়া। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...