ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কাউন্টিতে খেলার অনুমতি পেলেন পাক ক্রিকেটাররা

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২ ০৫:০৭

পাকিস্তান ক্রিকেট। ফাইল ছবি পাকিস্তান ক্রিকেট। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ বর্তমান ক্রিকেট বিশ্বে অন্যতম সেরাদের কাতারে পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটার। তাদের ব্যতিত কোন লিগ কল্পনা করা দুস্কর হয়ে উঠছে। এবারের কাউন্টি মৌসুমে জাতীয় দলের ধারাবাহিকতায় মাঠ মাতাতে দেখা যাবে পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটারকে। দেশটির সাত ক্রিকেটারকে ইংল্যান্ডের ঘরোয়া প্রতিযোগিতায় খেলার ছাড়পত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এই সাত ক্রিকেটার হলেন হাসান আলী, মোহাম্মদ আব্বাস, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, জাফর গোহার ও আজহার আলী। ক্রিকেট পাকিস্তানের প্রতিবেদন অনুযায়ী, নিজ দলের সূচি অনুযায়ী সাত খেলোয়াড় ইংল্যান্ডে রওনা হবেন।

আফ্রিদি খেলবেন মিডলেসেক্সের হয়ে, সাসেক্সে রিজওয়ান, উস্টারশায়ারে আজহার, নাসিম ও গোহার পরবেন গ্লুস্টারশায়ারের জার্সি। ল্যাঙ্কাশায়ার ও হ্যাম্পশায়ারের প্রতিনিধিত্ব করবেন হাসান ও আব্বাস। তবে আন্তর্জাতিক দায়িত্বের জন্য ডাকা হলে খেলোয়াড়দের দেশে ফিরে আসতে হবে।

পাকিস্তান জুনে ঘরের মাঠে পুনর্নির্ধারিত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তারপর শ্রীলঙ্কা যাবে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে। বাবর আজমের দল জুলাইয়ের শেষ দিকে যাবে নেদারল্যান্ডস সফরে। এরপর ২৭ জুলাই থেকে শ্রীলঙ্কায় এশিয়া কাপের লড়াই।

 

-নট আউট/এমআরএস/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...