ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ইংল্যান্ডকে সমীহ করলেও ট্রফি জিততে আত্মবিশ্বাসী বাবর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২ ২১:৩৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ হার থেকে যদি ভালো কিছু হয় তবে হারই ভালো। এই কথাটি প্রযোজ্য হতে পারে পাকিস্তান-ইংল্যান্ড উভয় দলের জন্যই। কেননা পাকিস্তান ভারতের সাথে হারার পাশাপাশি পরাজয়ের ‍মুখ দেখেছিল জিম্বাবুয়ের বিপক্ষেও। অপরদিকে ইংল্যান্ড হেরছিল আয়ারল্যান্ডের সাথে। এরপর অবশ্য শুধু সফলতার গল্প দুই দলের। 

 

আগামীকাল (রবিবার) বাংলাদেশ সময় দুপুর দুইটায় মেগা ফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান-ইংল্যান্ড। এই ম্যাচে ইংল্যান্ডকে সমীহ করছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। অবশ্য নিজেরা ট্রফি জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী। 

 

বাবর আজম বলেন,"আমরা প্রথম দুটি ম্যাচ হেরেছি (কিন্তু) যেভাবে আমরা শেষ দুটি ম্যাচে ফিরে এসেছি, আমরা খুব ভালো পারফর্ম করেছি। আমরা শেষ চার ম্যাচে ভালো ক্রিকেট খেলছি এবং আমরা ফাইনালে সেই ধারা বজায় রাখার চেষ্টা করব।"

 

ইংল্যান্ড প্রসঙ্গে বারববলেন, ফাইনালে প্রতিপক্ষকে মোকাবেলা করতে সতর্ক থাকতে হবে। দ্বিতীয় সেমিফাইনালে ভারতকে ১০ উইকেটে হারিয়ে ফাইনালে উঠা ইংল্যান্ডও দুর্দান্ত ফর্মে রয়েছে।

 
পাকিস্তান সুপার টুয়েলভ পর্ব জুড়ে দর্শকদের সমর্থন উপভোগ করেছে। এবং বাবর বলেছেন, তার দল অস্ট্রেলিয়ায় তাদের অনেক সমর্থকদের সমর্থনের কারণে আস্থা অর্জন করছে।
 

"তারা আমাদের আত্মবিশ্বাস দেয় এবং (এটা) দেখতে ভালো লাগে যখন আমরা কোথাও যায়, যে কোনো স্টেডিয়ামে, তারা এসে পাকিস্তান দলকে সমর্থন করে," বলেছেন বাবর।
”আমরা তাদের আনন্দ দিতে (এবং) ম্যাচ জিততে শতভাগ চেষ্টা করি।"
 
 
-নট আউট/এমআরএস


আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...