ঢাকা | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

আমার জীবনের সেরা ঈদে আমি ধন্য

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ মে ২০২২ ০২:৪৩

জাতীয় দলের সাবেক ফিনিশার নাসির হোসেন৷ ছবি সংগৃহীত জাতীয় দলের সাবেক ফিনিশার নাসির হোসেন৷ ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে একসময়ের বিশ্বস্ত ফিনিশার নাসির হোসেন৷ তবে জাতীয় দলে নেই দীর্ঘ সময়৷ এরমাঝে নিজের বিবাহের কারনে অগঠনমূলক সমালোচনায় ট্রলের শিকার হয় এই স্পিন অলরাউন্ডার৷

সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে নাসির ছিলেন ধারাবাহিক ৷ শতকের সাথে বল হাতেও পেয়েছেন সফলতা। বর্তমানে জাতীয় দলের ম্যাচ ছাড়া ঘরোয়া ক্রিকেটে আর কোনও টুর্নামেন্টে নেই। তাই মাঠে ব্যস্ততা নেই ক্রিকেটার নাসির হোসেনের।

এই সুযোগে একটু ভিন্নভাবেই ঈদ কাটাচ্ছে জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। স্ত্রী আর সন্তানকে নিয়ে চলে গেছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই কাটছে ঈদের ছুটি। ছেলের সঙ্গে প্রথম ঈদ বলে কথা। মুখে হাসি লেগেই আছে নাসির হোসেনের। ভক্তদের সঙ্গে সেই আনন্দ মুহূর্ত ভাগাভাগি করে নিতেও ভুল করলেন না আলোচিত-সমালোচিত এই ক্রিকেটার।

নিউইয়র্কের লং আইল্যান্ডে থেকে নিজের অফিসিয়াল ভেরিফাইড পেজে ইংরেজি ক্যাপশনে যা লিখলেন তার বাংলা অনুবাদ অনেকটা এমন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। আমি আশীর্বাদপুষ্ট, আলহামদুলিল্লাহ...ঈদ মোবারক।’

গত ৮ এপ্রিলে বাবা হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই তারকা। স্ত্রী তামিমা সুলতানা তাম্মীর কোলে এসেছে এক পুত্র সন্তান। ছেলের নাম- মানাফ। গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করে ঘরে তুলেন নাসির। সুখেই দিন কাটছে তাদের!

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

অটোগ্রাফসহ নেইমারের জার্সি উপহার পেলেন তামিম

নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া, কাতার বিশ্বকাপে আছেন নেই...

নাসিরের ব্যাটে রংপুরের জয়

নাসির তার ৪৫ রানের ইনিংস সাজিয়েছিল ৭ চার ও ২ ছক্কায়। অর্থাৎ ৪০ রান তিনি নিয়েছেন বাউন্...

দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

গত ১ অক্টোবর দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন’র প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ হাসনাৎ জামান...