ঢাকা | শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৭ আষাঢ় ১৪৩১

হোল্ডার-সিলসকে ফিরিয়ে দল ঘোষণা ক্যারিবীয়দের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ জুন ২০২৪ ১৬:০১

জেসন হোল্ডার। ফাইল ছবি জেসন হোল্ডার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বেজে উঠেছে বিশ্ব টি-টোয়েন্টির দামামা। যুক্তরাষ্ট্রের সাথে সহ-আয়োজক হিসেবে রয়েছে ওয়েস্ট ইন্ডিজও। ক্যারিবিয়ানরা ইতিমধ্যে পাপুয়ানিউগিনিকে হারিয়ে শুরু করেছে বিশ্বকাপ। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়েই দল ঘোষণা করেছে ক্যারিবিয়ানরা। আসছে জুলাইয়ে ইংলিশদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা।

ইংল্যান্ড সফরের দলে জায়গা পেয়েছেন বর্তমান বিশ্বকাপ স্কোয়াডে থাকা মাত্র তিন ক্রিকেটার। যেখানে স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন মিকাইল লুইস। এছাড়া দলে ফিরেছেন অভিজ্ঞ জেসন হোল্ডার ও জেডন সিলস। বিশ্বকাপ স্কোয়াড থেকে ডাক পাওয়া তুন ক্রিকেটার হলেন আলজারি জোসেফ, শামার জোসেফ ও গুদাকেশ মোতি।

ক্যারিবিয়ানদের বিশ্বকাপ দলে ছিলেন জেসন হোল্ডারও। কিন্তু ইনজুরির কারণে শেষ মূহুর্তে বিশ্বকাপ দল থেকে ছিটকে যান এই অলরাউন্ডার। তবে, ইংলিশদের বিপক্ষে সিরিজ শুরুর আগেই তার সেরে ওঠার সম্ভাবনা রয়েছে তার। তাই দলে ফেরানো হয়েছে তাকে।

এদিকে দল থেকে বাদ পড়েছেন ওপেনার তেজনারাইন চন্দরপল। এছাড়া বাদ পড়েছেন জাস্টিন গ্রিভস ও আকিম জর্ডান। লর্ডসে আগামী ১০ জুলাই শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। এরপর আগামী ১৮ জুলাই ট্রেন্ট ব্রিজ ও ২৬ জুলাই শুরু হবে এজবাস্টন টেস্ট। 

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), আলিক আথানাজ, জশুয়া ডি সিলভা, জেসন হোল্ডার, কাভেম হজ, টেভিন ইমলাখ, আলজারি জোসেফ, শামার জোসেফ, মিকাইল লুইস, জ্যাকারি ম্যাককাস্কি, কার্ক ম্যাকেঞ্জি, গুদাকেশ মোতি, কেমার রোচ, জেডন সিলস ও কেভিন সিনক্লেয়ার। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷