ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আয়ারল্যান্ড টেস্টে খেলা হচ্ছে না অ্যান্ডারসন-রবিনসনের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ মে ২০২৩ ২১:৪৫

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট থেকে ছিটকে গেছেন জেমস অ্যান্ডারসন ও অলিভার রবিনসন। ইনজুরির কারণে ইংলিশ গ্রীষ্মের প্রথম ম্যাচে খেলা হচ্ছে না এই দুই পেসারের।

আগামী ১ জুন (বৃহস্পতিবার) লর্ডসে শুরু হবে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের একমাত্র টেস্ট। এই ম্যাচে অভিজ্ঞ দুই পেসারকে না পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ইংল্যান্ডের কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

গ্ল্যামরগনের বিপক্ষে সাসেক্সের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলতে গিয়ে গোড়ালিতে চোট পান রবিনসন। অপরদিকে বর্ষীয়ান পেসার অ্যান্ডারসন ভুগছেন কুঁচকির চোটে। ইনজুরি থাকা সত্ত্বেও দুজনকেই রাখা হয়েছিল আইরিশদের বিপক্ষে টেস্ট স্কোয়াডে।


ম্যাককালাম বলেন, 'আমাদের দলে কয়েক জনের চোট সমস্যা আছে। এই মুহূর্তে তাদের পর্যবেক্ষণ করছি। সিরিজ খেলতে যাওয়া সব দলেরই কিছু সমস্যা থাকে, যেগুলো নিয়ে কাজ করতে হয়। তবে আমরা বেশ আত্মবিশ্বাসী যে, ভালো একটি স্কোয়াড থাকবে, যেখান থেকে বাছাই করতে পারব।'

'অ্যাশেজের প্রথম টেস্টের জন্য আমার মনে হয়, তারা (অ্যান্ডারসন ও রবিনসন) ফিট থাকবে। তবে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার জন্য ফিট থাকবে না। পরবর্তী কিছুদিন পর্যবেক্ষণ করতে হবে। স্কোয়াডে দারুণ কিছু বিকল্প আমরা পেয়েছি।'

আগামী ১৬ জুন এজবাস্টনে শুরু হবে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজ। মূলত এই সিরিজের আগে অ্যান্ডারসন এবং রবিনসনকে নিয়ে কোনোপ্রকার ঝুঁকি নিতে চান না ম্যাককালাম।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷