ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সফল হয়েছে রাহুলের অস্ত্রোপচার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ মে ২০২৩ ০৩:০৬

লোকেশ রাহুল। ফাইল ছবি লোকেশ রাহুল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছিলেন ভারতের তারকা ওপেনার লোকেশ রাহুল। তাতেই আইপিএলের পাশাপাশি ছিটকে গেছেন আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকেও। 

এদিকে গতকাল (৯ মে) অস্ত্রোপচার হয়েছে রাহুলের ডান উরু'র। সফলভাবেই হয়েছে রাহুলের অস্ত্রোপচার। সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় এই তারকা নিজেই তা করেছেন নিশ্চিত। আপাতত ভার‍তের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকতে হবে এই তারকা ক্রিকেটারকে।

অস্ত্রোপচার সফল হওয়ার পর রাহুল লিখেছেন, ‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে। সব কিছু সুষ্টু ভাবে করার জন্য এবং আমার কষ্ট কমানোর জন্য চিকিৎসক এবং মেডিকেল স্টাফদের ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত যে আমি নিজের সেরাটা দেব এবং দ্রুত মাঠে ফিরে আসব।’ 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ফিল্ডিংয়ের সময় দৌড়ে বাউন্ডারি লাইনে গিয়ে চার বাঁচাতে গিয়ে ডান পায়ে চোট পান রাহুল। এরপর দলের সাপোর্ট স্টাফদের সাহায্যে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন। যার কারণে রাহুলকে ছিটকে যেতে হয়েছে আইপিএল থেকে। পরবর্তীতে চোটের পরিস্থিতি দেখার পর বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই নেওয়া হয়েছে অস্ত্রোপচারের সিদ্ধান্ত। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷