ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চোখের পানিতে বদলে যাওয়া মহানায়ক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২ ০১:১৯

ফাইল ছবি। ফাইল ছবি।

নট আউট ডেস্কঃ চলতি বছর বাংলাদেশের বড় সাফল্য বলতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয় আর গাঢ় হয়ে থাকা বিশ্বকাপ মূল মঞ্চে প্রথমবার বিজয়ের উৎযাপন। এই দুই বিজয়কাঁথা লিখতে বড় অবদান রেখেছেন ঢাকা এক্সপ্রেস তাসকিন আহমেদ।

 

মাদিবার রাষ্ট্রে হয়েছিলেন সিরিজ সেরা,অপরদিকে শেন ওয়ার্নের অস্ট্রেলিয়ায় ম্যাচ সেরা। তাসকিনের বদলে যাওয়ার গল্প জানে সকলে। তবে খারাপ সময়ে পাশে থাকা মানুষের সংখ্যা কোনভাবেই বেশি নয়। সেসময়ে যারা ছিল বন্ধু তারা এখন মুচকি হাসিতে বলতেই পারেন, চোখের পানিতে সঞ্চিত শক্তি দমিয়ে রাখার সাধ্যই বা কার।

 

খারাপ পারফরম্যান্সের কারনে ২০১৯ বিশ্বকাপ দলে জায়গা হয়নি এই গতি তারকার। প্রকাশ্যে কেঁদেছিলেন,কথা দিয়েছিলেন ফিরে আসবেন। ফিরে যখন এসেছেন তখন সকলকেই করেছেন মুগ্ধ। সবচেয়ে বড় কথা দলের জয়ে রাখছেন অবদান। খারাপ সময় না আসলে হয়তো আসতো না এই দিনগুলো। এমন সুখের দিনে বলা যেতেই পারে খারাপ সময় চ্যাম্পিয়নদের জন্যই। 

 

তাসকিনে আস্থা রেখেছেন মাশরাফি বিন মর্তুজা। আস্থা আছে অধিনায়ক সাকিবের। সর্বপরি সকলের। বর্তমানে দলের সেরার পেসার বললেও মন খারাপ করবে না কেউ। যারা হারিয়ে গিয়ে ফিরতে চায় নিশ্চয়ই তাদের গল্পে খুঁজে পাওয়া যাবে তাসকিনকেই।  

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

তিন পান্ডবের পাঁচ সেঞ্চুরি, ইমপ্যাক্টে এগিয়ে.....

বিশ্বকাপে ২৯ ম্যাচ খেলা সাকিবের রান ১১৪৬৷ ২৯ ম্যাচে মুশফিকের ৮৭৭ রান৷ এই রান নিয়ে রয়ে...

৬, ৬, ৬, ৬, ৬—‘রিংকু সিং’ হ্যাভ ডান ইট!

শেষ ওভারে এমন খুনে ব্যাটিং এর আগে কেউ দেখেনি বোধহয়।

তাকে সময় দিন, যেন সে হারিয়ে না যায়

‘২০১৬ সালে রিজওয়ানের সাথে ক্রিকেট নিয়ে কাজ করেছিলাম। সেসময়ে যেহেতু তার বয়স কম ছিল, দু...