ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিপিএলে দল পেলেন লেগ স্পিনার লিখন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২ ২১:১৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ গত ২৩ নভেম্বর অনুষ্ঠিত হয়েছিল বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। ড্রাফট থেকে দল পায়নি লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন। এবার অবশ্য ভাগ্য খুলেছে লিখনের। ড্রাফটের বাইরে থেকে এই লেগী বোলারকে নিয়েছে ঢাকা ডমিনেটর্স। 

 

জাতীয় পর্যায়ের পরিচিত তিন লেগস্পিনার জুবায়ের হোসেন লিখন, আমিনুল ইসলাম বিপ্লব ও রিশাদ হোসেন দল না পাওয়ায় সিস্টেম নিয়ে সমালোচনা হয়েছে সর্বত্র। লিখনের সুযোগে এখন স্বপ্ন দেখতে পারবেন বিপ্লব-রিশাদরা।  

 

ঢাকা ডমিনেটর্সের সবচেয়ে বড় তারকা তাসকিন আহমেদ। আগামী তিন আসরের জন্য লোকাল ক্রিকেটারদের প্রতি আস্থা রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি। দেশি ক্রিকেটারদের মধ্যে দলটিতে আছেন নাসির হোসেন, মোহাম্মদ মিঠুন ও সৌম্য সরকার। খেলোয়াড় তালিকায় বড় চমক বলতে দুই পাকিস্তানি শান মাসুদ ও আহমেদ শেহজাদ। দলটির নেতৃত্বে দেখা যেতে পারে মোহাম্মদ মিঠুনকে।

 

 

এক নজরে ঢাকা ডমিনেটর্স স্কোয়াড : তাসকিন আহমেদ, দিলশান মুনাবীরা, চামিকা করুনারত্নে,মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, শরিফুল ইসলাম, আরাফাত সানি, নাসির হোসেন, আল আমিন হোসেন, শান মাসুদ, আহমেদ শেহজাদ, অলক কাপালি, মনির হোসেন খান, আরিফুল হক, মুক্তার আলী, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন, উসমান ঘানি, সালমান ইরশাদ ও জুবায়ের হোসেন লিখন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বিপিএলে বিদেশি ক্রিকেটারদের দুয়ার উন্মুক্ত

ক্রিকেট বিশ্বে হাল সময়ে সবচেয়ে জনপ্রিয় ফরম্যাট টি-২০। বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড ফ্র...

বিপিএলের সাত দল চূড়ান্ত, দল পায়নি সাকিবের মোনার্ক...

বিপিএলকে আরও গোছালো ও জনপ্রিয় করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহন করেছিল বাংলাদেশ ক্রিকে...

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ

ড্রাফট অনুষ্ঠানে বিপিএলের নতুন লোগে উন্মোচন করবে বিপিএল কর্তৃপক্ষ