ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জ্বরে ভুগছেন তামিম, ছিটকে গেলেন জাকির

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ০০:৫২

টাইগার ওপেনার জাকির হাসান। ফাইল ছবি টাইগার ওপেনার জাকির হাসান। ফাইল ছবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি আর টেস্টের জার্সিটা আগেই গায়ে ছাপিয়েছিলেন টাইগার তারকা জাকির হাসান। বাকি ছিল কেবল টাইগারদের প্রিয় ফরম্যাট ওয়ানডের জার্সিতে গায়ে ছাপানোর। আসন্ন আয়ারল্যান্ড সিরিজের ওয়ানডে দলে প্রথমবার পেয়েছিলেন ডাকও। কিন্তু সিরিজ শুরুর আগেই ছিটকে যেত হলো এই উইকেটরক্ষক ব্যাটারকে।

আজ (বৃহস্পতিবার) ওয়ানডে সিরিজ সামনে রেখে সিলেট পৌঁছেছে বাংলাদেশ দল। দুপুরে ঐচ্ছিক অনুশীলন করেছিলেন ক্রিকেটাররা। অনুশীলনের সময় বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন জাকির। তাতেই ছিটকে গেছেন ওয়ানডে সিরিজ থেকে। তবে, আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্টের আগে সুস্থ হয়ে উঠবেন জাকির, আশাবাদী বাংলাদেশ দল।

এদিকে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়ক তামিম ইকবালের খেলা নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। জ্বরে ভুগছেন এই টাইগার তারকা। তাই প্রথম ওয়ানডেতে অধিনায়কের সার্ভিস বাংলাদেশ দল পাবে কিনা সেই নিয়ে রয়েছে ধোঁয়াশা। 

উল্লেখ্য, তিনটি ওয়ানডে দিয়ে শুরু হবে আইরিশদের বাংলাদেশ সফর। আগামী ১৮ মার্চ থেকে সিলেটে শুরু হবে সিরিজটি। এরপর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আগামী ৪ এপ্রিল থেকে একমাত্র টেস্ট মাঠে গড়াবে মিরপুরে। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।