ঢাকা | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

অনলাইনে মিলবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ২০:৩৫

ফাইল ছবি ফাইল ছবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ শেষ হয়েছে ইংল্যান্ড দলের বাংলাদেশ সফর। টাইগার নয়া মিশন এবার আয়ারল্যান্ড সিরিজ৷ আগামী ১৮ মার্চ থেকে সিলেটে শুরু হচ্ছে দু'দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর চট্টলায় তিনটি টি-টোয়েন্টি খেলবে দু'দল। আগামী ৪ এপ্রিল থেকে ঢাকায় শুরু হওয়া একমাত্র টেস্ট দিয়ে শেষ হবে আইরিশদের বাংলাদেশ সফর।

আসন্ন এই আয়ারল্যান্ড সফরের জন্য নিজেদের দেওয়া কথা রেখেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (বিসিবি)। ইংল্যান্ড সিরিজ চলাকালীন বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, দর্শকদের চাহিদার কথা চিন্তা করে আয়ারল্যান্ড সিরিজ থেকে অনলাইনে টিকিট বিক্রির কার্যক্রম চালু করবে তারা। অবশেষে সে পথেই হাঁটতে যাচ্ছে বিসিবি।

আজ (বুধবার) মিরপুর স্টেডিয়ামের বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের টাইটেল স্পনসর ঘোষণার পর সংবাদমাধ্যমে বিসিবির মিডিয়া বিভাগের প্রধান তানভীর আহমেদ এ কথা নিশ্চিত করেছেন। অবশ্য আনুষ্ঠানিকভাবে অনলাইনে টিকিট বিক্রির কার্যক্রম এখনই শুরু করা না গেলেও, প্রাথমিকভাবে বিসিবির অফিশিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট। 

তানভীর আহমেদ বলেন, ‘সিলেটে প্রথম ওয়ানডে থেকেই দর্শকদের জন্য অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা রয়েছে। এই অপশনটা আমাদের ওয়েবসাইটেই আসবে। আমরা পুরোটাই সংবাদ সম্মেলনের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো।’

উল্লেখ্য, যথারীতি টিকিটের সর্বোচ্চ মূল্য ১৫০০ টাকা এবং সর্বনিম্ন মূল্য ২০০ টাকা ধরা হয়েছে। এছাড়াও প্রথম দুই ওয়ানডে ম্যাচে শুরুর সময় হলো দুপুর ২টা এবং তৃতীয় ওয়ানডে রোজার জন্য দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে। 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।