ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘আমাদের অধিনায়ক’ লিটনকে নিয়ে কিসের ইঙ্গিত কলকাতার 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ১৮:০৩

লিটন দাস৷ ছবি: বিসিবি লিটন দাস৷ ছবি: বিসিবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ সপ্তাহ দুয়েক বাদেই পর্দা উঠতে যাচ্ছে ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। এদিকে আইপিএল শুরু হওয়ার আগেই বড় ধাক্কা খেয়েছে দুই বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স। দলটির নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার আহমেদাবাদ টেস্টে চোটে পড়ায়, এই তারকা ব্যাটার মিস করতে পারেন আইপিএলের শুরুর দিকটা।

শ্রেয়াসের অনুপস্থিতিতে কেকেআরের নেতৃত্ব উঠবে কার কাঁধে এই নিয়েই চলছে যত আলোচনা। এর মাঝেই কলকাতা নাইট রাইডার্স সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো তুলে দিয়েছেন ঝড়। ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত ইনিংস খেলার পর, সামাজিক যোগাযোগমাধ্যমে লিটনকে ‘আমাদের অধিনায়ক’ বলে আখ্যা দিয়েছে দলটি।

ক্যারিয়ার সেরা ইনিংস খেলা লিটন দাসকে অভিনন্দন জানিয়ে কেকেআর তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছিল। এই টাইগার ওপেনারের পারফর্মেন্সকে কেকেআর করেছেন আগুনের সঙ্গে তুলনা।

সেখানে আকাশ দে নামে এক ভক্ত কমেন্ট সেকশনে বেগুনি রংয়ের লাভ ইমুজি ব্যবহার করে পেশিশক্তি ও আগুনের ইমুজি ব্যবহার করেন। সেই ভক্তের কমেন্টসে রিপ্লাইয়ে দিতে গিয়ে কেকেআর লিখে, ‘আমাদের অধিনায়ক’। এরপরেই সামাজিক যোগাযোগমাধ্যমে মাধ্যমে উঠেছে ঝড়।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।