ঢাকা | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

আইরিশদের বিপক্ষে বিসিবি একাদশে সৌম্য

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ০৩:৪১

সৌম্য সরকার। ফাইল ছবি সৌম্য সরকার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে প্রথমবার বাংলাদেশ সফরে এসেছে আয়ারল্যান্ড ক্রিকেট দল। আগামী ১৮ মার্চ থেকে সিলেটে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে আগামীকাল (বুধবার) বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আইরিশরা।

সে ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার সন্ধ্যায় এই দল ঘোষণা করা হয়। ঘোষিত একাদশে রয়েছেন জাতীয় দল থেকে বাদ পড়া একাধিক তারকা ক্রিকেটার। এছাড়া বেশ কিছু নতুন ক্রিকেটারও রয়েছে একাদশে। 

এদিকে ওয়ানডে দলে থাকা ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও জাকির হাসানরা রয়েছেন এই দলে। বাদ পড়াদের মধ্যে রয়েছেন সৌম্য সরকার। জাকের আলী অনিক, শাহাদাত হোসেন দিপু, রেজাউর রহমান রাজা ও মুশফিক হাসানের মতো তরুণ খেলোয়াড়দেরও ডাকা হয়েছে দলে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ১৩ সদস্যের বিসিবি একাদশ: সৌম্য সরকার, আশেক আহমেদ রোহান, ইয়াসির আলী রাব্বি, শামিম হোসেন পাটোয়ারি, জাকের আলী অনিক, শাহাদাত হোসেন দিপু, নাসুম আহমেদ, রিশাদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম, জাকির হাসান, মুশফিক হাসান ও আরিদুল আকাশ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।