ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ মার্চ ২০২৩ ০২:৪৭

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইল ছবি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইল ছবি

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ গত বছরের শেষ দিকে পাকিস্তান সফর করেছিলো বাংলাদেশের যুব দল। এবার সংযুক্ত আরব আমিরাতে তিন জাতির একটি টুর্নামেন্টে অংশ নিবে টাইগার যুবারা। আবুধাবিতে আফগানিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে অনুষ্ঠিত হবে এই ত্রিদেশীয় সিরিজটি৷ এর আগে আফগানিস্তানের বিপক্ষে একটি চারদিনের ম্যাচও খেলবে বাংলাদেশের যুবারা।

আসন্ন চারদিনের একমাত্র ম্যাচ ও ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। ক্রিকেট বোর্ড (বিসিবি)। আফগানদের বিপক্ষে টাইগার দায়িত্ব থাকছে শাহরিয়ার সাকিবের কাঁধে। অন্যদিকে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন আহরার আমিন। 

আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের প্রথম ম্যাচ আগামী ১৮ মার্চ। ২০ মার্চ লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে খেলবে বাংলাদেশ। ২৪ ও ২৬ মার্চ যথাক্রমে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ খেলবে আহরার আমিনের দল। এর আগে সূচি আগামী ১২-১৫ মার্চ আফগানদের বিপক্ষে চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। 

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: আহরার আমিন, শাহরিয়ার সাকিব, আশিকুর রহমান শিবলী, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, শিহাব জেমস, সিয়াম হোসেন দিপু, আরিফুল ইসলাম, জিশান আলম, মুস্তাফিজুর রহমান রাব্বি, শেখ পারভেজ জীবন, ওয়াসি সিদ্দিকী, মারুফ মৃধা, তানভীর আহমেদ, রাফি উজ্জামান রাফি, শাহরিয়ার আল আমিন ও রোহনাত দৌলা বর্ষণ।

স্ট্যান্ডবাই: জাকারিয়া ইসলাম শান্ত, আদিল বিন সিদ্দিক, ইকবাল হাসান ইমন, মোহাম্মদ আশরাফুজ্জামান বরেণ্য, শিহাব পাহার সাব্বির ও মুস্তাফিজুর রহমান।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।