ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের বিপক্ষে কাল মাঠে নামছে বাংলাদেশ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১ মার্চ ২০২৩ ০৩:৫২

ছবিঃ ফাইল ফটো। ছবিঃ ফাইল ফটো।

নিউজ ডেস্কঃ ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে আগামীকাল ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। প্রথম ম্যাচ শুরু আগামীকাল দুপুর ১২টায়। হোম কন্ডিশন কাজে লাগিয়ে ইংলিশদের বিপক্ষে প্রথমবার কোনো সিরিজ জিততে মরিয়া টাইগাররা। এই সিরিজ দিয়েই দ্বিতীয় মেয়াদে বাংলাদেশের হেড কোচ হিসেবে চন্ডিকা হাথুরুসিংহের নতুন পরীক্ষা শুরু।

সিরিজ আয়োজনের সব প্রস্তুতি ইতিমধ্যেই শেষ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার ইংলিশদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। যেখানে শুরুর দুই ওয়ানডে ও শেষের দুই টি-টোয়েন্টিতে মিরপুর এবং এক ওয়ানডে ও একটি টি-টোয়েন্টিতে চট্টগ্রামে মুখোমুখি হবে দুইদল। এই সিরিজে টাইটেল স্পনসর হিসেবে থাকছে বেসরকারি ব্যাংক মধুমতী ব্যাংক।

ইতিমধ্যেই এই সিরিজের জন্য ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করেছে বিসিবি। যেখানে ওয়ানডে সিরিজের সব ম্যাচে আইসিসি ম্যাচ রেফারি হিসেবে থাকবে জাভাগল শ্রীনাথ। এছাড়া ওয়ানড সিরিজে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন আইসিসির প্যানেল আম্পায়ার শ্রীলংকার রুচিরা পল্লীগুরুগে এবং তার সাথে ম্যাচ পরিচলানার দায়িত্ব পালন করবেন বাংলাদেশের তানভীর আহমেদ, শরফুদ্দৌলা ইবনে শৈকত, মাসুদুর রহমান মুকুল এবং গাজী সোহালের মতো অভিজ্ঞ আম্পায়ার।

তার পাশাপাশি ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ম্যাচ রেফারির দায়িত্বে থাকছেন নেয়ামুর রশিদ রাহুল। অনফিল্ড আম্পায়ার হিসেবে মাঠে থাকবেন তানভীর আহমেদ, শরফুদ্দৌলা ইবনে শৈকত, মাসুদুর রহমান মুকুল এবং গাজী সোহালেরা।

 

- নট আউট/এএডি।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।