ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৩ চৈত্র ১৪৩০

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের সময়সূচি প্রকাশ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০২:৩৮

ছবিঃ ফাইল ফটো। ছবিঃ ফাইল ফটো।

নিউজ ডেস্কঃ ইংল্যান্ডের বিপক্ষে ৩-ম্যাচ ওয়ানডে ও সমান সংখ্যক টি-টুয়েন্টি ম্যাচের সময়সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর আগে শুধুমাত্র তারিখ ও ভেন্যু ঘোষণা করলেও ম্যাচ শুরুর তারিখ পরে জানিয়ে দেয়া হবে এমনটি তাদের পক্ষ থেকে বলা হয়েছিলো।

ওয়ানডে ম্যাচগুলো বাংলাদেশ সময় দুপুর ১২ টায় মাঠে গড়াবে আর টি-টুয়েন্টি সিরিজের ম্যাচগুলো শুরু হবে বিকাল ৩টায়। বড় অদ্ভুত এক সময়ে শুরু হবে ম্যাচগুলো। অন্যান্য দেশে যেখানে টি-টুয়েন্টি ম্যাচগুলো সন্ধ্যার অনেক পরে শুরু হয়, সেখানে সন্ধ্যার কিছু পরেই ইংল্যান্ড সিরিজের ম্যাচগুলো শেষ হয়ে যাবে।

ওয়ানডের ক্ষেত্রেও একই অবস্থা। ভারত, পাকিস্তান কিংবা শ্রীলংকায় ওয়ানডে ম্যাচগুলো সাধারণত শুরু হয় স্থানীয় সময় ২ টা থেকে ৩টার মধ্যে। আর মিরপুরে ২টি ও চট্টগ্রামে ১টি ওয়ানডে ম্যাচ কাটায় কাটায় শুরু হবে দুপুর ১২টায়। তবে মূলত কুয়াশার বিষয়টি মাথায় রেখে এমন সময়সূচি রাখা হয়েছে বলে বিশ্বস্ত কিছু সূত্র থেকে এমন তথ্য পাওয়া গেছে।

আগামী ১লা মার্চ থেকে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের হোম সিরিজ। নতুন নিয়োগ পাওয়া কোচ চন্ডিকা হাতুরেসিংহে প্রথম অ্যাসাইনমেন্ট হিসেবে এই সিরিজ খেলবে বাংলাদেশ।

 

নট আউট/ডব্লিউআর।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।