ঢাকা | বৃহঃস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

WALTON

বিশ্বকাপ দেখতে কাতার যাচ্ছেন তামিম-সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২ ১০:৫১

তামিম ইকবাল ও সাকিব আল হাসান। ফাইল ছবি তামিম ইকবাল ও সাকিব আল হাসান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। সময়ের কাটাও বেড়ে চলছে নিয়ম করেই। সময় যত ঘনিয়ে আসছে বাড়ছে তত উত্তেজনা। দ্য গ্রেটেস্ট শো অন আর্থের পর্দা উঠতে বাকি মাত্র ১ দিন। স্বাগতিক কাতার ও ইকুয়েডর ম্যাচ দিয়েই আগামীকাল শুরু ফুটবলের সবচেয়ে বড় মহা যজ্ঞের। ইতিমধ্যেই কাতারে পা রেখেছেন মেসি-রোনালদো থেকে করে নেইমার-বেনজেমারা।

ফুটবল বিশ্বকাপে কখনোই অংশ নিতে না পারলেও, উৎসবের কোন কমতি থাকেনা বাংলাদেশেও। এবারও হয়নি তার ব্যতিক্রম। বাংলাদেশেও ফুটবল বিশ্বকাপের বইছে আমেজ। অবশ্য অন্য সব দলের চাইতে বাংলাদেশে আর্জেন্টিনা-ব্রাজিলই দখল করে রেখেছে বড় একটা অংশ। ফুটবল মানেই যেন এদেশে মেসি-নেইমার কিংবা ব্রাজিল-আর্জেন্টিনাই।

সাধারণ সমর্থকদের মতো বিশ্বকাপের আঁচ লেগেছে বাংলাদেশের ক্রিকেটারদের মনেও। তাই তো প্রিয় দলকে সমর্থন দিতে স্বয়ং কাতারেই উড়ে যাচ্ছেন দেশের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। আর্জেন্টিনা ও লিওনেল মেসির পাড় ভক্ত সাকিব, মাঠে বসেই উপভোগ করবেন মেক্সিকো বনাম আর্জেন্টিনার ম্যাচ।

অন্যদিকে ব্রাজিল ভক্ত বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও দেশ থেকে উড়ে যাবেন কাতারে। দেখবেন সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের উদ্বোধনী ম্যাচটি। যার কারণে দেশসেরা ওপেনারের খেলা হবে মা বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

ভারত বিশ্বকাপ সরাসরি খেলা নিশ্চিত করল বাংলাদেশ

১৮ ম্যাচ খেলে ১২ জয় তুলে নেওয়া বাংলাদেশের বাকি রয়েছে এখনও দুইটি সিরিজ। তবে এর মধ্যেই...