ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আমার সুযোগ আসবে:মোসাদ্দেক

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২ ০৭:৫৫

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে সৈকত। ফাইল ছবি দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে সৈকত। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ ধরা হয়েছিল মোসাদ্দেক হোসেন সৈকত হবেন টেস্টে দেশের ভবিষ্যতের ভরসা। প্রথম শ্রেনির ক্রিকেটে তার পারফরম্যান্স তেমন ইঙ্গিতই দিয়েছিল। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে মোসাদ্দেক মাত্র ৩ টেস্ট খেলেই বাদ পড়েছেন। ৪০ ওয়ানডে ও ১৬ টি-২০ খেলা মোসাদ্দেক জাতীয় দলের বাইরে আছেন ১ বছর ধরে।

তবে ২০২২ সালে ২২ গজে দারুণ পারফর্ম করছেন এ তরুণ ক্রিকেটার। বছরের শুরুতে বিসিএল ওয়ানডেতে ওয়ালটন মধ্যাঞ্চল তার অধিনায়কত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল। অলরাউন্ড পারফরম্যান্সে মোসাদ্দেকও টুর্নামেন্ট সেরার পুরস্কার পান।

এবার ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে আবাহনী অবশ্য মোসাদ্দেকের নেতৃত্বে শিরোপা ধরে রাখতে পারেনি। তবে মিডল অর্ডারে নেমে ১৪ ম্যাচে সাত হাফ সেঞ্চুরিতে ৬৫৮ রান করেছেন তিনি। বল হাতেও নিয়েছেন ১৩ উইকেট।

ঘরোয়া ক্রিকেটে পরপর দুই টুর্নামেন্টে নিজের পারফরম্যান্সের ধারাবাহিকতায় খুশি মোসাদ্দেক। এখন নির্বাচকদের মূল্যায়নের অপেক্ষায় তিনি।

বুধবার মিরপুর স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের পারফরম্যান্স নিয়ে এ তরুণ ক্রিকেটার সাংবাদিকদের বলেছেন, ‘আমি বলবো যে আমার পার্সোনাল যেই পারফরম্যান্স সেটিতে আমি খুশি। তবে হয়তো আরও একটা দুইটা সেঞ্চুরি হলে আরও ভালো লাগতো। সেই জায়গা থেকে পুরোপুরি সন্তুষ্ট না। মূল্যায়ন তো যারা খেলা দেখেছেন তারা করবেন।’ 

বিসিএল ওয়ানডে ও প্রিমিয়ার লিগে নিজেকে টপ পারফরমারদের কাতারে রাখতে পেরে খুশি মোসাদ্দেক। তিনি বলেন, ‘যদি বিসিএল থেকে হিসেব করি, তাহলে আমি বলব দুই টুর্নামেন্টেই টপ পারফর্মারদের ভেতর আমি ছিলাম। শেষ কয়েকমাসের কথা যদি বলেন, তাহলে সেখানে কোনো আপডাউন ছিল না। সবমিলায় আমি বলবো আলহামদুলিল্লাহ আমি খুশি।’ 

জাতীয় দলের দরজা খুলছে না বলে কিছুটা আক্ষেপ রয়েছে মোসাদ্দেকের মনে। তবে মনেপ্রাণে বিশ্বাস করেন যে, সুযোগ তার জন্য আসবেই।

তিনি বলেন, ‘আমি যেখানেই খেলছি, ভালো খেলার চেষ্টা করছি আলহামদুলিল্লাহ। সেটা কন্টিনিউ করার চেষ্টা করবো। সেটা কন্টিনিউ করতে থাকলে আমি আশা করি আমার সুযোগ আসবে।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।