ঢাকা | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

স্বর্ণ ব্যবসায়ী সাকিব, শ্রীলঙ্কাকে হারানো সম্ভব

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২ ২২:২৩

স্বর্ণ ব্যবসায় যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। ফাইল ছবি। স্বর্ণ ব্যবসায় যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। ফাইল ছবি।

স্পেশাল করেসপন্ডেন্টঃ আগামী ৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা দল। চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু হবে ১৫ মে এবং মিরপুরে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৩ মে। পারিবারিক কারণে দক্ষিণ আফ্রিকায় না খেললেও শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে খেলবেন সাকিব আল হাসান। ঘরের মাঠে লঙ্কানদের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ জেতা জয় সম্ভব বলে মনে করেন বাঁহাতি এ অলরাউন্ডার।


এই সিরিজ নিয়ে সাকিব বলেছেন, ‘অবশ্যই প্রত্যাশা থাকবে ভালো করার। সিরিজটা অবশ্যই জেতার লক্ষ্য থাকবে আমাদের। যদিও শ্রীলঙ্কা বেশ ভালো দল। তবুও আমার মনে হয় আমাদের ভালো করার সম্ভাবনা খুব বেশি। যদিও শ্রীলঙ্কা ও বাংলাদেশ দুই দেশের কন্ডিশন প্রায় কাছাকাছি। তাও আমরা সিরিজ জয়ের আশা করছি।’


ক্রিকেটের বাইরে বিজ্ঞাপনের শুটিং, পণ্যদূত হওয়া সাকিবের জীবনের অংশ। এখন অবশ্য ব্যবসায়ী পরিচয়টাও বড় হয়ে উঠছে তার। ২০১৫ সালে সাকিব’স ডাইন নামের রেস্টুরেন্ট চালুর মাধ্যমে শুরু হয় এক যাত্রা। তারপর শেয়ারবাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ নানামুখী ব্যবসায় জড়ান তিনি। এবার স্বর্ণ ব্যবসায়ও নেমেছেন সাকিব।

আরও পড়ুনঃ টেস্টে মুস্তাফিজুরের অনেক কিছু দেওয়ার আছে!


স্বর্ণকে সবার ক্রয় ক্ষমতার মধ্যে আনার ব্যতিক্রমী লক্ষ্য নিয়ে যাত্রা করলো সাকিবের প্রতিষ্ঠান কিউরিয়াস লাইফ স্টাইল। এই প্রতিষ্ঠান থেকে সর্বনিম্ন ১ গ্রাম ওজনের স্বর্ণের বার কেনার সুযোগ পাবেন ক্রেতারা। যে সুবিধা আগে বাংলাদেশে ছিল না।


সাকিব বলেন, ‘শেষ ১০০ বছরের রেকর্ড দেখুন, অন্য অনেক কিছুর দাম কমলেও স্বর্ণের দাম কমেনি। তাই টাকার নিরাপত্তার জন্য মানুষ স্বর্ণ কিনতে পারে। আবার গিফট দেওয়ার জন্য নিতে পারে। আমাদের কোম্পানিতে সকল মানুষের সাধ্যের মধ্যে স্বর্ণ কিনতে পাওয়া যাবে।’

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।