ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ডিপিএল মাতাতে সাকিব এখন ঢাকায়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২ ২৩:০৯

রূপগঞ্জের হয়ে ডিপিএল খেলবেন সাকিব। ফাইল ছবি রূপগঞ্জের হয়ে ডিপিএল খেলবেন সাকিব। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) খেলতে ঢাকায় পা রেখেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ (বুধবার) সকাল ৯টায় যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতির অংশ হিসেবেই ডিপিএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বসেরা।

আগামী মাসে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টেস্ট সিরিজে সাকিবের খেলা নিয়ে ছিল সংশয়। কদিন আগেই সেই সংশয় প্রকাশ করেছিলেন নির্বাচক আব্দুর রাজ্জাক। তবে, দেশে ফিরেই সেই শঙ্কা একেবারেই উড়িয়ে দিয়েছেন সাকিব নিজেই। জানিয়েছেন, আসন্ন শ্রীলঙ্কা সিরিজে তার না খেলার কোন কারণ দেখছেন না।

বিমানবন্দরে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, ‘এটা (শ্রীলঙ্কা সিরিজে) নিয়ে সন্দেহের তো কোনো কারণ ছিল বলে তো আমার মনে হয় না। যদি কোনো ইমার্জেন্সি থাকতো তাহলে অন্য জিনিস। তবে হ্যাঁ, অবশ্যই খেলবো। যদি ওই পর্যন্ত সুস্থ থাকি।’

এদিকে ডিপিএলে ঐতিহ্যবাহী মোহামেডানের হয়ে খেলার কথা ছিল সাকিবের। তবে, বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর থাকায় ও পারিবারিক কারণে সাকিব ছিলেন না লিগ পর্বে। এদিকে, সুপার লিগেও উঠতে ব্যর্থ হয়েছে তার দল মোহামেডান। তাই শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতির অংশ হিসেবেই ডিপিএলে খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব। ডিপিএলে বিশ্বসেরা অলরাউন্ডার খেলবেন মাশরাফির রূপগঞ্জের হয়ে। 

রূপগঞ্জে যোগ দেওয়া নিয়ে সাকিব বলেন, ‘একদম হঠাৎ করে সিদ্ধান্তটা নেওয়া। বলা চলে এক ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত নেওয়া। ভাবলাম, একটা যেহেতু সুযোগ আছে খেলার, বিশেষ করে সামনে শ্রীলঙ্কা সিরিজ আছে। এখন যদি আমি কিছু ম্যাচ খেলতে পারি, তাহলে আমার জন্য প্রস্তুতি হবে।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।