ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ডিপিএল চ্যাম্পিয়নদের জন্য বোনাস ৫০ লাখ টাকা

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২ ০৮:২৩

ডিপিএল চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব৷ ফাইল ছবি ডিপিএল চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব৷ ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট :ক্রীড়াঙ্গনে নানাভাবেই জড়িয়ে আছে বসুন্ধরা গ্রুপ। ফুটবলে তাদের পদচারণা বেশি। কয়েকটি ক্লাব তাদের মালিকানায়। ক্রিকেটে বিপিএলে রংপুর রাইডার্স ও ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পরিচালনায় অনেক বছর ধরেই আছে বসুন্ধরা গ্রুপ। বিপিএলে রংপুর রাইডার্স অনেক আগেই শিরোপা জিতেছিল।


এবার প্রিমিয়ার লিগেও প্রথমবার ট্রফি জিতল শেখ জামাল। ২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দলটি।


চ্যাম্পিয়ন হওয়ায় পারিশ্রমিকের বাইরে বিশেষ বোনাস পাচ্ছেন শেখ জামালের ক্রিকেটাররা। ক্লাবকে প্রথম শিরোপা এনে দেয়া ইমরুল-সোহানদের ৫০ লাখ টাকা বোনাস দিচ্ছে বসুন্ধরা গ্রুপ।


নুরুল হাসান সোহান বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন। মিরপুর স্টেডিয়ামে আজ লিগের শেষ ম্যাচের পর চ্যাম্পিয়নদের জন্য ক্লাব কর্তৃপক্ষের পুরস্কার জানাতে গিয়ে সোহান বোনাসের কথা বলেন।


তিনি বলেন, ‘বোনাস ১৫ লাখ পেয়েছি। আরও ৩৫ লাখ আসছে।’ কয়েক বছর আগে সোহানের নেতৃত্বে ঢাকা প্রিমিয়ার লিগ টি-২০’র শিরোপা জিতেছিল শেখ জামাল।


বিপিএলের পর প্রিমিয়ার লিগেও শিরোপা জয়ী দলের নেতৃত্বে থাকায় প্রশংসায় ভাসছেন ইমরুল কায়েস। ট্রফি জয়ের মন্ত্র জানাতে গিয়ে বাঁহাতি এই অভিজ্ঞ ক্রিকেটার আজ বলেছেন, ‘আসলে আমি চেষ্টা করেছি আমারমত। সবচেয়ে বড় কথা সবাই পারফর্ম করেছে। যখন প্রয়োজন হয়েছে কেউ না কেউ দাঁড়িয়ে গেছে, ম্যাচ জিতিয়েছে। দলীয় পারফরম্যান্স ছিল বলেই আমরা চ্যাম্পিয়ন হয়েছি। এখানে দলের সবার কৃতিত্ব আছে। শুরু থেকেই আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলেছি।’

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

মিরাজের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল সাউথ জোন

নর্থ জোনের পক্ষে একাই ৫ উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন।

রাব্বি-এবাদতে চড়ে বড় জয় ইস্ট জোনের

আফিফের উইলো থেকে আসে ২৭ রান। শেখ মেহেদী ২০ ও তামিম ইকবাল করেন ১৮ রান।

আকবরের নেতৃত্বে এনসিএলে চ্যাম্পিয়ন রংপুর

সিলেটকে ৫ উইকেটে হারিয়ে ৩৬ পয়েন্ট নিয়ে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২৪তম আসরের শিরোপা...