ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরাসরি চুক্তিতে লঙ্কান লিগে দল পেলেন সাকিব

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২৩ ২০:৩৬

সাকিব আল হাসান। ফাইল ছবি সাকিব আল হাসান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) নিলামের আগেই দল পেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সরাসরি চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে গল গ্ল্যাডিয়েটর্স। দেশটির একাধিক শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম এটি নিশ্চিত করেছেন। 

বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইঝি লিগগুলোতে বেশ ভালোই দাপট দেখিয়েছেন সাকিব। আইপিএল, পিএসএল থেকে শুরু করে ক্যারিবিয়ান লিগ কিংবা বিগ ব্যাশ যেখানেই সুযোগ পেয়েছেন মাতিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার লঙ্কান লিগেও দল পেয়েছেন সাকিব।

সব ঠিক থাকলে এবারই প্রথম শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। যদিও পুরো আসরের জন্য সাকিবকে পাবে না গল। কেননা, ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের রয়েছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। 

এদিকে এলপিএলের প্লেয়ার ড্রাফটস অনুষ্ঠিত হবে আগামী ৪ জুন। তার আগেই ফ্র্যাঞ্চাইজিগুলো তারকা খেলোয়াড়দের সরাসরি চুক্তিতে দলে ভেড়াচ্ছে। সাকিব ছাড়া ও শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে সরাসরি দলে নিয়েছে ক্যান্ডি ফ্যালকনস। 

এছাড়া দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলারকে দলে নিয়েছে জাফনা কিংস। অন্যদিকে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে দলে নিয়েছে কলম্বো স্ট্রাইকার্স। অজি তারকা ম্যাথু ওয়েডকে ডাম্বুলা জায়ান্টস ও তাব্রাইজ শামসিকে দলে নিয়েছে ক্যান্ডি।

আগামী ৩০ জুলাই শুরু হবে লঙ্কা প্রিমিয়ার লিগের এবারের আসর। টুর্নামেন্টের ফাইনাল হবে ২০ আগস্ট।

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...