ঢাকা | বৃহঃস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

WALTON

ইফতেখারের ব্যাটে জয়ে ফিরল সাকিবরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ ১০:৪৫

জয় পেল সাকিবের বাংলা টাইগার্স। ছবি: টুইটার জয় পেল সাকিবের বাংলা টাইগার্স। ছবি: টুইটার

নট আউট ডেস্কঃ টানা তিন হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে সাকিবের বাংলা টাইগার্স। টি-টেন লিগে নিজেদের পঞ্চম ম্যাচে ইফতেখারের ব্যাটে দিল্লি বুলসকে ১২ রানে হারিয়েছে সাকিবরা।

এদিন আগে ব্যাট করে পাক তারকা ইফতেখার আহমেদের বিধ্বংসী হাফ সেঞ্চুরিতে ২ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে বাংলা টাইগার্স। লক্ষ্য তাড়ায় টিম ডেভিডের ঝড়ো হাফ সেঞ্চুরিও পারেনি দিল্লির হার এড়াতে। শেষ পর্যন্ত দলটি থামে ১২১ রানে। ফলে ১২ রানের জয়ে আসরে দ্বিতীয় জয় তুলে নেয় সাকিব আল হাসানের দল।

১৩৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই দিল্লি হারায় ওপেনার টম ব্যান্টনের উইকেট। এরপর ৯ বলে ১৫ রান করা আরেক ওপেনার রাইলি রুশোর উইকেট হারায় দলটি। সাকিবদের নিয়ন্ত্রিত বোলিংয়ে এরপর খুব বেশি সুবিধা করতে পারেনি দিল্লির ব্যাটাররা। ২টি করে চার ও ছক্কায় ২১ বলে ৩৪ রান করেন জর্দান কক্স।

শেষ দিকে একাই দলকে জেতানোর চেষ্টা করেন টিম ডেভিড। তবে সেটা আসে নি কাজে। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে দিল্লি বুলস থামে ১২১ রানে। ১ চার ও ৬ ছক্কায় ২০ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেন টিম ডেভিড। বাংলা টাইগার্সের পক্ষে ১ ওভারে ৮ রান খরচ করেন সাকিব।

এর আগে ব্যাট করে, নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে বাংলা টাইগার্স। ৫ চার ও ৮ ছক্কায় ৩০ বলে অপরাজিত ৮০ রানের ইনিংস খেলেন ইফতেখার আহমেদ। এছাড়া ১০ বলে ২৫ রানের ইনিংস খেলেন জো ক্লার্ক। দিল্লির পক্ষে কিমো পল ও ডিজে ব্রাভো নেন একটি করে উইকেট। 

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...