ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

টি-টেনে খরুচে মুস্তাফিজ, হারল আবু ধাবি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ ২১:১৭

মুস্তাফিজুর রহমান। ছবি: টি-টেন মুস্তাফিজুর রহমান। ছবি: টি-টেন

নট আউট ডেস্কঃ টি-টেন লিগে শুরুটা ভালো হলো না টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের। নিজেদের প্রথম ম্যাচেই ডেকেন গ্ল্যাডিয়েটর্সের কাছে হেরেছে ৩৫ রানের বড় ব্যবধানে। টিম আবু ধাবির হয়ে খেলা মুস্তাফিজ ছিলেন বেশ খরুচে। দুই ওভার বল করে গুনেছেন ৪৫ রান, ছিলেন উইকেটশূন্য।

বুধবার (২৩ নভেম্বর) আগে ব্যাট করে নিকোলাস পুরানের ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান করে ডেকেন গ্ল্যাডিয়েটর্স। লক্ষ্য তাড়ায় টিম আবু ধাবি থেমেছে ৯৯ রানে৷ ফলে, ৩৫ রানের জয়ে আসর শুরু করলো নিকোলাস পুরানরা।

১৩৫ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে ৩৫ রানের মধ্যেই দুই ওপেনার অ্যালেক্স হেলস ও ক্রিস লিনের উইকেট উইকেট হারায় টিম আবু ধাবি। এরপর দলের হাল ধরেন জেমস ভিন্স ও ফাবিয়ান অ্যালেন। এই দু'জন মিলে দ্রুতই রান তুলতে থাকে টিম আবু ধাবি। ১৯ বলে ৩৫ রানের ইনিংস খেলা ভিন্সের বিদায়ে ভাঙে এই জুটি। 

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় টিম আবু ধাবি। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯৯ রানের থামে মুস্তাফিজরা। ১৩ বলে ২৬ রানে অপরাজিত থাকেন অ্যালেন। ডেকেন গ্ল্যাডিয়েটর্সের পক্ষে দুইটি করে উইকেট নেন জহুর খান ও টম হেল্ম।

 

এর আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান তুলে ডেকেন গ্ল্যাডিয়েটর্স। ৫ চার ও ৮ ছক্কায় ৩৩ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস খেলেন নিকোলাস পুরান। এছাড়া স্মিথ করেন ২৩ রান। টিম আবু ধাবির পক্ষে মুস্তাফিজুর রহমান প্রথম ওভারে খরচ করেন ১৮ রান। এই টাইগার পেসারের ব্যক্তিগত দ্বিতীয় ওভারে ২৭ রান তুলেন নিকোলাস পুরান।

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...